সাপের কামুর থেকে বাচার উপায়।

 

সাপের কামুর থেকে বাচার  উপায়

একবার ভেবে দেখুন তো আপনার বাড়িতে যদি সাপ লুকিয়ে থাকে আপনি তখন কি করবেন। সাপ নামটি  শুনে আপনার গায়ের লোম দাড়িয়ে গেল তাই তো। আসলে ব্যাপারটা খুবই ভয়ানক সাপ এমন একটা প্রাণী যাকে যে কেউ দেখলেই ভয় পেয়ে যায়। এইটা যেই কোনু ধরনের সাপই হক।

মঙ্গলবাসীর পৃথিবী।

আপনে যদি সাপ দেখার  পর সাপটিকে প্রথমে আটকানুর চেস্টা করতে চান,তাহলে বিষয়টা খোব খারাপ হতে পারে। তাই সাপ দেখার পর কখনুই মারতে জাবেন না, সাপ কে রাস্তা দিয়ে দিবেন যাতে সে পালানুর রাস্তা পেয়েযায়।  এটি করার কারণ হলো মূলত সাপটি আর কারো ক্ষতি করতে না পারে। আমরা সবাই জানি কোবরা সাপ কি খুবই ভয়ানক এবং এটি খুবই বিষাক্ত একটি সাপ। কামড় দিলে মানুষের অনেক ক্ষতি হতে পারে।

 

সূর্যাস্তের দৃশ্য দেখার সুযোগ সবার হয় না।

 

আজকের জন্য বেঁচেথাকুন আচ্ছা আপনি চিন্তা করে দেখেনতো যদি আপনি সাপটিকে মারতে জান তাহলে সে আপনাকে কতটুকো খতি করতে পারে, নিজেই ভেবে দেখুন তো আপনার কি এরকম সাহস হবে একটি কোবরা সাপ কে নিজের হাতে তুলে নেয়া। আপনি কি চান সাপের কামুর খেয়ে সাহসিকতার পরিচয় দিতে, যদি চান তাহলে সাপটিকে মারতে পারেন বা হাতদিয়ে দরতেও পারেন।

 

আসলে কি যানেন আপনি  কোনু প্রাণী  কে খতি করতে চাইলে, ওই প্রানিটা আপনাকেও খতি যদি আপনি কখনো সাপের মোখমোখি পরে যান, তহলে তার পাস দিয়ে চলে জান,বা,তাকে চলে যাওয়ার রাস্তা করে দিন,অথবা, সাপটি চলে যাওয়া পর্যন্ত অপেক্ষা  করোন।যদিও সাপের কামুর খেয়ে যান,তাহলে,খতস্তানের উপরে যায়গায় রসি দিয়ে বেদে রখবে।  তারপর যত তারাতারে সম্ভব চিকিৎসকের কাছে যাবেন।

Leave a Reply

Your email address will not be published.